শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
গভীর রাতে রাজশাহী প্রবেশের সময় চাঁপাইয়ের ৪৬ জনকে ফেরত পাঠিয়েছে পুলিশ

গভীর রাতে রাজশাহী প্রবেশের সময় চাঁপাইয়ের ৪৬ জনকে ফেরত পাঠিয়েছে পুলিশ

গভীর রাতে রাজশাহী প্রবেশের সময় চাঁপাইয়ের ৪৬ জনকে ফেরত পাঠিয়েছে পুলিশ
গভীর রাতে রাজশাহী প্রবেশের সময় চাঁপাইয়ের ৪৬ জনকে ফেরত পাঠিয়েছে পুলিশ

স্টাফ রিপোর্টার: লকডাউনের বিধি-নিষেধ অমান্য করে চলে আসায় রাজশাহী থেকে ৪৬ জনকে চাঁপাইনবাবগঞ্জে ফেরত পাঠিয়েছে পুলিশ। চাঁপাইনবাবগঞ্জ থেকে গভীর রাতে একটি মাইক্রোবাসে ১২ জন, দুইটি অটোরিকশায় ১৪ জন ও ৪টি সিএনজিতে ২০ জন রাজশাহীতে চলে আসে।

এ সময় গতকাল বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে নগরীর কাশিয়াডাঙ্গা থানার হাড়ুপুর ও কাঠালবাড়িয়া ঢালুর মোড় স্থানীয় যুবকরা তাদের আটকে দিয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে তাদের চাঁপাইনবাবগঞ্জ ফেরত পাঠায়। তাদের সবার বাড়ি চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন এলাকায়। তাদের অধিকাংশই কাজের সন্ধানে ঢাকায় যাওয়ার জন্য রাজশাহী শহরে আসছিল।

হাড়ুপুর এলাকার যুবক রবিউল ইসলাম রবি জানান, বুধবার রাত ১২টার দিকে হাড়–পুর শহর রক্ষা বাঁধের উপর দিয়ে চাঁপাইনবাবগঞ্জ থেকে বিভিন্ন যানবাহনে লোকজন রাজশাহী প্রবেশ করছিলো। এ সময় সন্দেহ হলে একটি মাইক্রোবাসসহ সাতটি যানবাহন থামানো হয়। যাদে চাঁপাইনবাবগঞ্জের ৪৬ জন লোক ছিল। পরিচয় জানতে চাইলে তারা সবাই চাঁপাইনবাবগঞ্জ থেকে এসেছে বলে জানায়। সাথে সাথে বিষয়টি কাশিয়াডাঙ্গা থানা পুলিশকে জানানো হয়।

কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ ওসি মাসুদ পারভেজ জানান, অটোরিকশা, সিএনজি ও মাইক্রোবাস ভাড়া করে রাতে চাঁপাইনবাবগঞ্জ থেকে পকেট রাস্তা ধরে তারা রাজশাহীতে প্রবেশ করে। এসময় হাড়ুপুর ও কাঁঠালবাড়িয়া এলাকার যুবকরা আটকে দিয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে তাদের গাড়িসহ চাঁপাইনবাবগঞ্জ ফেরত পাঠায় বলেও জানান ওসি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply